| |

বন্ধন গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকীতে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেটঃ ১২:২৬ পূর্বাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৯

Ad
স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘বন্ধন’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ নভেম্বর) বিকেলে চরপাড়া চামড়াগুদাম সালতানাত রেস্টুরেন্টে জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘বন্ধন’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
‘বন্ধন’ গ্রুপের এডমিন রবিউল ইসলাম এর সভাপতিত্বে ও ‘বন্ধন’ গ্রুপের এডমিন পারভেজ রানার সঞ্চালনায় আয়োজিত এই আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ‘বন্ধন’ গ্রুপের উপদেষ্টা সায়েম সরকার, উপদেষ্টা মুহিত সরকার, উপদেষ্টা শফি কামাল, এডমিন নাসির হোসেন প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, প্রতিটি ভাল কাজের সাথে যেভাবে ‘বন্ধন’ পরিবার নিজেদের নিয়োজিত রেখেছে, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। মানব কল্যাণের ব্রত নিয়ে তারা আগামীদিনে আরো এগিয়ে যাবে, এমনটাই প্রত্যাশা।
উল্লেখ, “বিশ্বাসী বন্ধনে আমরা এগিয়ে যাওয়ার প্রত্যয়” এই মনোভাব নিয়ে ২৭ নভেম্বর ২০১৮ ইং আপনাদের ও আমাদের প্রাণের “বন্ধন” গ্রুপ  আত্মপ্রকাশ করে। সবার ভালোবাসায় ও প্রচেষ্টায় “বন্ধন” গ্রুপ এক বছর অতিবাহিত করে দ্বিতীয় বর্ষে পদার্পণ করে।

ব্রেকিং নিউজঃ