| |

বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মালেকের জন্য হাসপাতালে সিট ছেড়ে দিলেন মুক্তিযোদ্ধা সন্তান মিলন

আপডেটঃ 10:19 pm | December 07, 2019

Ad

স্টাফ রিপোর্টারঃ গত ৬ ডিসেম্বর ভাষা সৈনিক মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক সাবেক গন পরিষদ সদস্য মুক্তিগাছা পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধের কিংবদন্তী বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মালেক গুরুতর অসুস্থ্য হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৪নং ওয়ার্ডে ভর্তী হন।

হাসপাতালে ভর্তী হওয়ার পর তাকে ১৪নং ওয়ার্ডের বারান্ধায় রাখা হয়। তারজন্য কোন সিট বরাদ্ধ দেওয়া
হয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শহীদুল্লাহ মালেকের এই অবস্থা প্রচারিত হলে বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় উঠে। পরবর্তীতে বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেমের ছেলে মোঃ মিলন মিয়া যিনি ১৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ব্যাপারটি মুক্তিযোদ্ধা সন্তান মিলন মিয়া জানতে পারলে
তিনি তার জন্য বরাদ্ধকৃত সিটটি বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মালেকর জন্য ছেড়ে দেন এবং নিজে ফ্লোরে অবস্থান নেন। বিষয়টি জানাজানি হলে ব্যাপক প্রশংসা পান মুক্তিযোদ্ধা সন্তান মিলন মিয়া। শহীদুল্লাহ মালেকের অবস্থা বর্তমানে কিছুটা উন্নতির দিকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবরটি প্রকাশের পর অনেককেই মন্তব্য করতে শোনা গেছে পূর্বসূরীদের জন্য উত্তরসূরীদের এই ত্যাগ প্রশংসনীয়। কেও কেও মন্তব্য করেছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান আরেকজন বীর মুক্তিযোদ্ধার প্রতি তার কর্তব্য পালন করেছেন তাই সে স্যালুট পাওয়ার যোগ্য।

ব্রেকিং নিউজঃ