| |

ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফের জন্মদিনে বিশেষ দোয়া

আপডেটঃ ১১:০৪ অপরাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৯

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ মুজিব আদর্শের সৈনিক যার মিছিলে সব সময় জাতীয় পতাকা থাকত, যার কথায় ও স্লোগানে মুক্তিযোদ্ধা ও বিজয় কথাটি থাকত ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফ এর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বাদ আসর নামাজের পর ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের উদ্যেগে কাচারীঘাট জিরো পয়েন্ট মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে আবদুল্লাহ আল মামুন আরিফ এর বড়ো ভাই তারেক হায়দার, ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন রানা, ছাত্রলীগ নেতা আরশাফুর আলম জনি, একলাস আহমেদ আরিয়ান খান, নাহিদ হাসান রাব্বী, মোসাব্বির আহমেদ সুমন, ওমমর ইসলাম সহ সকল স্তরের মানুষ গণমান্য বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মাহফিলে ময়মনসিংহ তরুন ছাত্রসমাজের পরিচিতি মুখ, যার মুখে জয় বাংলা স্লোগানে কম্পিত হয় বিভাগীয় ময়মনসিংহের রাজপথ। ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে আবদুল্লাহ আল মামুন আরিফ এবং তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মাহফিল শেষে তারেক হায়দার উপস্থিত মুসল্লিদের মধ্যে তাবারুক বিতরণ করেন।

ব্রেকিং নিউজঃ