| |

দুর্গাপুরে প্রবীণ অধিকার সুরক্ষায় দিনব্যাপি প্রবীন মেলা’র প্রস্তুতি সভা

আপডেটঃ 9:59 pm | February 18, 2016

Ad

কলি হাসান,দুর্গাপুর প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুরে বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক‘র আয়োজনে প্রেসক্লাব হলরুমে বৃহস্পতিবার প্রেসক্লাব সভাপতি মোহন মিয়ার সভাপতিত্বে নির্বাচিত সাংস্কৃতিক দলের প্রতিনিধি, সাংবাদিক, সুশিল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে উপজেলা কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয় ।
সভায় আগামী ২৪ফেব্রুয়ারী সুসং ডিগ্রী কলেজ মাঠে প্রবীণদের জন্য চাই প্রত্যাশিত জীবন শীর্ষক দিনব্যাপী প্রবীণবান্ধব মেলা প্রতিযোগিতা মূলক খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতিমূলক সভা করা হয়,সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মানবকল্যানকামী অনাথালয়ের পরিচালক নিত্যানন্দ গোস্বামী নয়ন, অবঃ সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাংবাদিক এস.এম রফিকুল ইসলাম রফিক, কাউন্সিলর বানী তালুকদার, বারসিক জেলা সমন্বয়কারী ইছাক উদ্দিন, বারসিক কর্মকর্তা শংকর ¤্রং প্রমুখ।
বক্তারা বলেন, নেত্রকোনায় দুর্গাপুর, কলমাকান্দা ও নেত্রকোনা সদর উপজেলা ইউরোপিয়ন ইউনিয়ন এর অর্থায়নে, হেল্পএইজ ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক প্রবীণ অধিকার সুরক্ষায় ২০১৪ সন থেকে ডিসেম্বর ২০১৬ পর্যন্ত কাজ করবে। এরই ধারাবাহিকতায় নির্বাচিত ২৪টি সাংস্কৃতিক দলকে ইতিমধ্যে এ বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান, বাদ্যযন্ত্র ও পোষাক বিতরণ সহ ইউনিয়ন পর্যায়ে প্রবীণ অধিকার সুরক্ষায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেছে। যার ফলে কর্ম এলাকায় সর্বস্তরের জনগন এর মধ্যে পরিবর্তন লক্ষ করা গেছে। আগামী ২৪ ফেব্রুয়ারী  সুসং ডিগ্রী কলেজ মাঠে এলাকার প্রবীন,নবীন সহ সকলস্তরের ব্যাক্তিবর্গকে উপস্থিত থাকার আহবান জানানো হয়।

ব্রেকিং নিউজঃ