| |

ময়মনসিংহে মাদকসহ ৪ বিক্রেতা আটক

আপডেটঃ ৩:৫৯ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০১৯

Ad
মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহঃ ময়মনসিংহে অভিযান চালিয়ে ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রবিবার (২২ডিসেম্বর) দুপুরে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটক মাদক বিক্রেতা হলেন- মোঃ মোবারক হোসেন (১৯), মোছাঃ সাহেরা খাতুন (৪৫), মোঃ পারভেজ (২৪), মোঃ সোলাইমান কবির (চান মিয়া) (৫৫)।
বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদকবিরোধী অভিযানের সময় সদর উপজেলার মধ্য বাড়েরা থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মোবারক হোসেন (১৯) নামে একজনকে আটক করা হয়। সদর উপজেলার শম্ভুগঞ্জ মাঝিপাড়া থেকে ৫০ গ্রাম গাঁজা সহ নারী মাদক ব্যবসায়ী মোছাঃ সাহেরা খাতুন (৪৫) নামে একজনকে আটক করা হয়। ভালুকা উপজেলার কায়াবাড়ী থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ (২৪) নামে একজনকে আটক করা হয়। গফরগাঁও উপজেলার আমলীতলা বাজার থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ সোলাইমান কবির (চান মিয়া) (৫৫) নামে একজনকে আটক করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ পিপিএম(বার) জানান, মাদকবিরোধী অভিযানের সময় ওই ৪মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলেও জানান ওসি।

ব্রেকিং নিউজঃ