| |

মুক্তিযোদ্ধাদের সম্মানে সন্তান কমান্ডের দাবি অফিসে সংরক্ষিত থাকবে লাল চেয়ার

আপডেটঃ 12:33 am | December 24, 2019

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ বাংলাদেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা। জাতীর এই বীর সন্তানরা ১৯৭১ সালে ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ করেছেন এই দেশের জন্য। তাদের জন্য আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ।

জাতীর এই বীর সন্তানদের সম্মান জানানোর জন্য ময়মনসিংহ জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসসহ সকল থানায় সংরক্ষিত একটি লাল চেয়ার রাখার দাবি জানিয়েছেন ময়মনসিংহ মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

মুক্তিযোদ্ধাদের সম্মানিত করতে ময়মনসিংহ মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সদস্য ও মহানগর যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা কামাল (শামীম) এমনই অভিনব দাবি জানিয়েছেন।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের বীরোচিত অবদানের জন্যেই আমরা পেয়েছি লাল-সবুজের গর্বিত পতাকা। অফিসে গিয়ে দাড়িয়ে থাকবে মানুষের ভিড়ে সেটা হয় না- জীবিত অবস্থায় সম্মান দিন-মৃত্যুর পর তিনি ত রাষ্টীয় সম্মান দেখতে পারে না।

তাই রাষ্ট্রের যত বড় কর্মকর্তাই হোক না কেন, তাদের ত্যাগের কাছে এটা কিছুই না। মুক্তিযোদ্ধাদের সম্মানের মাধ্যমেই আমাদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করতে হবে।

ব্রেকিং নিউজঃ