| |

ময়মনসিংহে দুস্থদের বিনামূল্যে চিকিৎসা ও শীতবস্ত্র বিতরণ সেনাবাহিনীর

আপডেটঃ ৪:২৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২৬, ২০১৯

Ad
স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ ময়মনসিংহে গরীব ও দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ এবং গবাদি পশু ও হাঁস-মুরগীর চিকিৎসা সেবা দিয়েছে সেনাবাহিনীর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড।
বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার চুরখাই এলাকায় চিকিৎসা সেবার উদ্ধোধন ও কম্বল তুলে দেন সদর দফতর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের জেনারেল অফিসার কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।
এসময় ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফজল সানাউল্লাহ, ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন, কর্ণেল জাহেদ কামাল, লেফটেন্যান্ট কর্ণেল মাহমুদুল হাসানসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সরজমিনে জানাযায়, এ কার্যক্রমে সর্বমােট ৩ হাজার কম্বল বিতরণের পাশাপাশি গরীব-অসহায় ২২৫০ মানুষকে চিকিৎসা সেবা দেওয়া হয়। একই সাথে স্থাপিত ভেটেরিনারি ক্যাম্পে গরু, মহিষ, ছাগল, ভেড়া এবং হাঁস-মুরগীর বিনামূল্যে টিকা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। এছাড়াও গরু মােটাতাজাকরণ বিষয়ক পরামর্শ প্রদান, ঘাস চাষ, গবাদি প্রাণি পালন, খামার ব্যবস্থাপনাসহ গবাদিপশুর সাধারণ রােগের লক্ষণ ও প্রতিকার বিষয়েও পরামর্শ দেয়া হয়।
সদর দফতর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের সার্বিক তত্ত্বাবধানে এবং অর্ডন্যান্স সেন্টার ও স্কুল, আর্মি মেডিক্যাল সেন্টার ও স্কুল, আরভিএন্ডএফ ডেপাে ও সদর দফতর ৪০৩ ব্যাটেল গ্রুপের ব্যবস্থাপনায় এই কর্মসূচি পালিত হয়।

ব্রেকিং নিউজঃ