| |

ময়মনসিংহে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ

আপডেটঃ 8:42 pm | December 30, 2019

Ad

ময়মনসিংহ-টাঙ্গাইল রোডের ঘন্টি রেল ক্রসিংয়ে ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। সোমবার (৩০ডিসেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে জামালপুর গামী একটি ট্রেনের সাথে পাথর বুঝায় ট্রাকের ধাক্কা লেগে বেনাপোল থেকে আসা শামীম এন্টারপ্রাইজ বাসের সাথে ট্রাকটি ছিটকে পড়ে।

এ সময় ট্রেনের চালক ও সহকারী চালক সামান্য আহত হন। তবে আর কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এ ঘটনায় প্রায় দুই ঘণ্টা ঢাকা ও ময়মনসিংহের সঙ্গে জামালপুরের ট্রেন যোগাযোগ বন্ধ ছিল।

ময়মনসিংহের স্টেশন সুপার জহুরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৫৬ ডাউন ভাওয়াল এক্সপ্রেস মেইল ট্রেনটি ময়মনসিংহে প্রবেশের সময় এ দুর্ঘটনা ঘটে।

এতে ট্রেনের চালক ও সহকারী চালক আহত হয়। তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁরা হাসপাতাল ত্যাগ করেন।

এ ঘটনার পর প্রায় দুই ঘণ্টা ঢাকা ও ময়মনসিংহের সঙ্গে জামালপুরের ট্রেন যোগাযোগ বন্ধ ছিল। ব্রহ্মপুত্র এক্সপ্রেস ও ময়মনসিংহ এক্সপ্রেসসহ অন্যান্য লোকাল ট্রেন আটকা পড়েছিল বিভিন্ন স্টেশনে।

স্টেশন সুপার অারো জানান,ঘটনার পরে ময়মনসিংহ কেওয়াটখালি শেড হতে উদ্ধারকারী ট্রেন এসে দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে উদ্ধার করে নিয়ে গেলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ব্রেকিং নিউজঃ