| |

আসলে যে পারে, সে পারে, যেমন- ইকরামুল হক টিটু

আপডেটঃ 12:48 am | December 31, 2019

Ad
ময়মনসিংহঃ একজন আত্মবিশ্বাসী মানুষ যিনি নিজের কর্মের দ্বারা বৃহত্তর ময়মনসিংহ বাসীর আস্থা ও বিশ্বাসের ঠিকানা হিসেবে নিজেকে অধিষ্ঠিত করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
সোমবার (৩০ ডিসেম্বর) নগরীর পাট গুদাম বিহারী ক্যাম্প কর্তৃক আয়োজিত মহান বিজয়ের মাসে কুইজ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
শিশু থেকে কিশোর, কিশোর থেকে প্রজন্ম, প্রজন্ম থেকে প্রজন্মে মুক্তিযুদ্ধ বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে যিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি আমার রাজনৈতিক অভিভাবক জননেতা জনাব মোঃ ইকরামুল হক টিটু ভাই।
নিজেকে সাধারণের কাতারে দাঁড় করিয়ে সবকিছুর চুলচেরা বিশ্লেষণের মাধ্যমে নিজের দায়ীত্ব ও কর্তব্য থেকে কর্মের মূল্যায়ন করে থাকেন।
একজন কর্মঠ জনপ্রতিনিধি, যাঁহার নিজস্ব বলিতে কিছু নাই, যিনি সকলের সুখে দুঃখে সমভাবাপন্ন, যিনি সর্বাবস্থায় ধৈর্যশীল,যিনি অহংকারমুক্ত, যিনি সদাই সন্তুষ্ট, যিনি কাহাকেও ঘৃণা করেন না, যিনি সকলের মিত্র, তিনি ময়মনসিংহ নগরবাসীর প্রিয় ব্যক্তিত্ব যিনি সর্বদাই পথে-ঘাটে, পাড়া মহল্লায থেকে প্রতিটি ওয়ার্ডে কর্মস্থলে-মন্ত্রণালয়ে অবিরাম ছুটে চলেছেন নাগরিক সেবার মান উন্নয়ন থেকে উন্নত করতে।
একজন জীবন্ত ইতিহাস, কিংবদন্তি, আদর্শবাদী, অসাধারণ ব্যক্তিত্বের এক চমৎকার প্রতিচ্ছবি মোঃ ইকরামুল হক টিটু ভাই।
লেখক- মোঃ মাহমুদুল হাসান সবুজ- আহ্বায়ক- আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগ

ব্রেকিং নিউজঃ