| |

ময়মনসিংহে সাংবাদিকদের সাথে নবাগত এসপির মতবিনিময়

আপডেটঃ 3:43 pm | January 01, 2020

Ad

ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলায় নবাগত পুলিশ সুপার (এসপির) মোহাঃ আহমার উজ্জামান। তিনি সাংবাদিকদের সাথে ময়মনসিংহের সমস্যা সমাধান সম্পর্কে কথা বলেন। এবং তিনি জেলায় মাদক সম্পর্কে কঠোর বার্তা দিতে গিয়ে বলেন, আমি কথায় নয়, কাজের মাধ্যমে আমার পরিচয় দিতে চাই।

১ জানুয়ারি বুধবার সকালে ময়মনসিংহ পুলিশ লাইন্স দরবার হলে ময়মনসিংহের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদের সাথে কথা বলেন নবাগত পুলিশ সুপার।

এসপি বলেন, তিনটি চাকরিকে আমি চাকরি মনে করিনা- পুলিশ, সাংবাদিকতা, চিকিৎসকতা। এ চাকরিগুলো সেবা বলেই আমি মনে করি। কারণ এ পেশাগুলো বেশিরভাগ জনগণের সাথে সরাসরি সম্পর্ক যুক্ত। আমি পুলিশ হিসাবে সেবক হতে চাই।

এসপি আহমার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলতে চাই। আমি মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা ডেক্স করার চেষ্টা করবো।

তিনি বলেন, আমি মাদক নির্মূলে অন্যমাত্রায় কাজ করতে চাই। আমি রুট, পৃষ্ঠপোষক, গডফাদার লেভেলে কাজ করতে চাই। মাদক ব্যবসায়ী কারও কোন পরিচয় নিয়ে আমি সংকিত হতে চাই না। এক্ষেত্রে সাংবাদিকদের সহায়তা চাই।

তিনি বলেন, যানযট নিরসনে একটি কমিটি করে কাজ করতে চাই। আমি এ সমস্যা নির্মূলে বেসিক কাজটাই করতে চাই।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল শাকের আহমেদ, সদর সার্কেল আল আমিন, কোতোয়ালী ওসি মাহমুদুল ইসলাম, ডিবি ওসি শাহ কামাল আকন্দ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ