| |

ময়মনসিংহে গভীর রাতে শীতার্ত মানুষ খুঁজে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

আপডেটঃ 3:22 pm | January 19, 2020

Ad

স্টাফ রিপোটার: গত কয়েকদিন থেকে ঘন কুয়াশা আর শৈত্যপ্রবাহের কারণে বিপর্যস্ত হয়ে জনজীবন পড়েছে। তাই তীব্র শীতের রাতে এলাকার গরিব মানুষগুলোর কষ্ট নিজের চোখে দেখতে বের হয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) আহমর উজ্জামান ও তার স্ত্রী পুনাকের এর সভাপতি মিসেস কানিজ আহমার।

জেলা পুলিশের পক্ষ থেকে, ৪০০ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও শীত নিবারণের জন্য গরম কাপড় নিয়ে বের হন তিনি।

শনিবার (১৮ জানুয়ারী) রাত ১২টা থেকে ২টা পর্যন্ত ময়মনসিংহ শহরের স্টেশন, মাসকান্দা ও আশপাশের এলাকার গরিব-দুস্থদের সঙ্গে কথা বলেন এবং তাদের হাতে শীতের পোশাক তুলে দেন।

তিনি বলেন, ইতোমধ্য জেলা পুলিশের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বলসহ কিছু গরম পোশাক বিতরণ করা হয়েছে। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য রাতে বের হওয়া।
শীত যতদিন থাকবে জেলা পুলিশ ততদিন শীতার্ত মানুষকে সহযোগিতা করবে। তিনি সমাজের বিত্তবানদেরকেও অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

রেলওয়ে স্টেশনে শীতের পোষাক পেয়ে বিল্লাল হোসেন নামে এক বৃদ্ধা বলেন, আমি তো জানতাম পুলিশ রাতে আসামি ধরতে বের হয়। কম্বল দিতে বের হয় এটা প্রথম দেখলাম।

এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সদর সার্কেল আল-আমিন, ওসি মাদমুদুল ইসলাম, ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ, ১নং ফাড়ি ইনচার্জ মাহমুদুল প্রমুখ।

ব্রেকিং নিউজঃ