| |

উৎসব মূখর পরিবেশে উদযাপিত হয়েছে অর্থনীতি বিভাগের পুর্নমিলনী

আপডেটঃ ২:৩৪ অপরাহ্ণ | জানুয়ারি ২৪, ২০২০

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: ‘মিলনই ভালোবাসার পূর্ণতার বিকাশ’ এই প্রতিপাদ্য সামনে রেখে আনন্দ মোহন কলেজ অর্থনীতি অ্যালামনাই এসোসিয়েশন ময়মনসিংহের আহবায়ক প্রফেসর ড. গাজী হাসান কামালের নেতৃত্বে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) অর্থনীতি বিভাগের পুর্নমিলনী ২০২০ উপলক্ষে সকালে আনন্দ মোহন কলেজ থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে শিল্পচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালায় গিয়ে শেষ হয়।

বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শেষে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীমকোর্ট হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ টিচাস ট্রেনিং কলেজের সাবেক অধ্যক্ষ মোঃরেজাউল করিম,  আনন্দমোহন কলেজের সাবেক ভিপি ও সাবেক সাংসদ সদস্য মোস্তাক আহমেদ রুহী, অতিরিক্ত সচিব শফিকুল ইসলাম, অতিরিক্ত সচিব আজহারুল ইসলাম খান, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগেরে সহ-সভাপতি ফারুক আহমেদ খান, আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ নায়ারণ চন্দ্র ভৌমিক, উপাধ্যক্ষ নুরুল আফসারসহ মুমিনুন্নেসা কলেজের সাবেক অধ্যক্ষ ও টিচার ট্রেনিং কলেজের সাবেক অধ্যক্ষ এবং আনন্দ মোহন কলেজ অর্থনীতি বিভাগের কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ