| |

পদ্মা সেতুর ছবি নিজের ক্যামেরায় ধারণ করলেন প্রধানমন্ত্রী

আপডেটঃ 2:16 pm | January 25, 2020

Ad
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বোচ্চ নেত্রী হলেও দিনশেষে তিনিও একজন রক্তে মাংসের মানুষ। আনন্দ-হাসি-কান্না সবই ছুঁয়ে যায় তাকেও। কিছুদিন আগে গণভবনের মাঠে তিনি নিজেই গণভবন পরিদর্শনে আসা শিশুদের সাথে খেলায় মেতে উঠেছিলেন। এবার তিনি নিজ হাতে নিজের মোবাইলে ছবি তুললেন হেলিকপ্টার থেকে। শেখ হাসিনার সা’হসী প্রকল্প পদ্মা সেতুর ছবি তুলেছেন তিনি নিজেই।

সকল প্রতিকুলতাকে জয় করে স্বপ্নের পদ্মা সেতুর ৩ হাজার ৩০০ মিটার আজ দৃশ্যমান। সেই স্বপ্ন-পূরণের অভিযাত্রাকে হেলিকপ্টার থেকে মোবাইল ক্যামেরায় ধারণ করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নবনির্বাচিত সদস্যদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিকেলে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকা ফেরার পথে – পদ্মা সেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী নিজেই।

শুক্রবার বেলা ১১ টা ১০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকৃত হেলিকাপ্টার। এ সময় হেলিপ্যাডে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাঁকে স্বাগত জানান।

ব্রেকিং নিউজঃ