| |

ময়মনসিংহে জেলা ছাত্রলীগের পুণর্মিলনীর রেজিষ্ট্রেশন ফরম বিতরণ উদ্ভোধন

আপডেটঃ 2:43 pm | January 26, 2020

Ad

মুজিববর্ষে ময়মনসিংহে আওয়ামীলীগ তরান্বিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের (২০০১-২০০৮) দুঃসময়ে দায়িত্বপালনকারী নেতাকর্মীদের পুর্নমিলনী ২০২০ ইং উপলক্ষ্য ২য় বারের মত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

২৪শে জানুয়ারী শুক্রবার সন্ধ্যা ৬টায় নগরীর দূর্গাবাড়ী রোডস্থ গ্রীনপার্ক রেস্টুরেন্টে এই প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় আওয়ামীলীগের দুঃসময়ের তৎকালীন জেলা ছাত্রলীগের আহবায়ক ও পূর্নাঙ্গ কমিটির নেতৃবৃন্দ এবং জেলার অন্তর্ভুক্ত সকল ইউনিটের সভাপতি,সা: সম্পাদক,আহবায়ক,যুগ্ম আহবায়ক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন পুর্নমিলনী উদযাপন কমিটির আহবায়ক ও দুঃসময়ে দায়িত্ব পালনকারী ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের তরুন সাহসী সাবেক ছাত্রলীগ নেতা দলের দুঃসময়ের রাজপথ যোদ্ধা মোঃ শরীফ হাসান অণু।

সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জনাব সাজ্জাদ জাহান চৌধুরী শাহিন। এসময় পুর্নমিলনী উদযাপন কমিটির আহবায়ক জনাব মোঃ শরীফ হাসান অণু সভা শেষে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানে যোগদানের লক্ষে অংশ গ্রহনের জন্য রেজিস্ট্রেশন ফরম বিতরন কার্যক্রম উদ্বোধন করেন।

ব্রেকিং নিউজঃ