| |

ত্রিশালে মঠবাড়ী ইউনিয়নে ৫৪ লাখ টাকা ব্যায়ে ১কিলোঃ এইচবিবি রাস্তা নির্মান কাজের উদ্বোধন

আপডেটঃ 9:56 pm | January 26, 2020

Ad

ত্রিশাল উপজেলা মঠবাড়ী ইউনিয়নের মৈত্রীপুলের বাজার থেকে রেজ্জাকের বাড়ী পর্যন্ত ১ কিলোমিটার এইচ বি বি রাস্তার কাজ শুভ উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল। ২৬শে জানুয়ারি রবিবার বিকাল ৪টায় এই উপলক্ষে স্থানীয় মৈত্রীপুলের বাজারে আয়োজিত উদ্ভোধনী বক্তব্যে বলেন-বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে।

দেশজুরে ব্রীজ,কালভাট,রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন চলছে। সারাদেশে ন্যায় মঠবাড়ীতেও বিভিন্ন রাস্তা-ঘাটের উন্নয়ন কর্মকান্ড চলছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।
তিনি বলেন-উন্নয়নের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী, বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনি বলেন-মুজিব বর্ষ হবে মঠবাড়ী ইউনিয়নের উন্নয়নের বর্ষ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন।

স্থানীয় জনতার উদ্দেশ্যে তিনি বলেন- রাস্তার উন্নয়ন আপনাদের উন্নয়ন,এই রাস্তা দিয়ে আপনারাই যাতায়াত করবেন,তাই আপনার নিজ দায়িত্বে স্বচ্ছতার সহিত কাজ আদায় করেন। তবে ঠিকেদারের নিকট কেউ কোন চাদাঁ দাবি করবেন না, কাজে কোন গাফিলতি কিংবা দুর্ণীতি হলে আমাকে জানাবে আমি প্রশাসনকে সাথে নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।

এসময় উপস্থিত ছিলেন- ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা ছফির উদ্দিন, প্রকল্পের ঠিকাদার আবুল হোসেন, মুরুব্বি সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এই রাস্তাটির নির্মাণ কাজের উদ্বোধন হওয়ার ফলে স্থানীয় প্রায় ৭ হাজার লোকের যাতায়াত সুবিধা পাবে বলে জানান এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

উল্লোখ্য-মেসার্স জেটিএ এন্টারপ্রাইজ নামক একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ৫০ লক্ষ টাকা ব্যায়ে রাস্তাটি নির্মাণের কাজ করছে বলে জানা গেছে।

ব্রেকিং নিউজঃ