| |

শেখ হাসিনার প্রতিশ্রুতি;গ্রাম শহরে রুপান্তর হচ্ছে- অষ্টধারে মোহিত উর রহমান শান্ত

আপডেটঃ 10:19 pm | January 28, 2020

Ad

আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে জনগণের কাঙ্ক্ষিত উন্নয়ন তরান্বিত করে এগিয়ে চলছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসরকে। জনগণ শেখ হাসিনার নেতৃত্বের ধারাবাহিকতা প্রত্যাশা করে। এটি শেখ হাসিনার প্রতি জনগণের ভালোবাসা ও জনপ্রিয়তায় প্রমান। মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে মুজিব বর্ষ ফুলটল টুর্নামেন্ট ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

২৭ জানুয়ারি সোমবার ময়মনসিংহ সদর উপজেলার  অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে মোহিত উর রহমান শান্ত বলেন, একসময় ময়মনসিংহ সদরের এই অঞ্চলগুলো ছিলো অনুউন্নত। এখন এখানে  উন্নয়নের সকল সুবিধার ছোয়া লাগছে। সরকারের প্রতিশ্রুতি গ্রাম হবে শহর তারই ধারাবাহিকতায় বিদুৎ, শিক্ষা, কৃষি, রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে এ এলাকায়। একটি কলেজ নির্মানের প্রত্তয়ন হয়েছে।

তিনি বলেন, আমি আশাকরি আগামী ২০৪০ সাল পর্যন্ত জননেত্রীর ধরাবাহিক নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ। তিনি প্রধানমন্ত্রী ও তার পিতা আলহাজ অধ্যক্ষ মতিউর রহমানের দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী। উদ্বোধক ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন। এতে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান তারেক হাসান মুক্তাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।  আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী, মহানগর ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান প্রমুখ।

খেলা শেষে বিজিত দলকে একটি ফ্রিজ ও বিজয় দলকে একটি মটরসাইকেল পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পুরস্কারগুলো ওয়ালটন কোম্পানি স্পন্সর করেন।

ব্রেকিং নিউজঃ