| |

জামালপুরে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহের অভিযোগে র‍্যাবের হাতে গ্রেপ্তার

আপডেটঃ 2:21 am | January 31, 2020

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ জামালপুর সদর উপজেলার গোপীনাথপুর এলাকা থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহ ও প্রতারণার করার অভিযোগে মোঃ সুজন মিয়াকে গ্রেপ্তার করেন র‍্যাব-১৪। বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১৪ ক্যাম্পের একটি দল আভিযান চালিয়ে উপজেলার গোপীনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপীনাথপুর এলাকায় অভিযান চালায়। দুপুর ২টা ৩০মিনিটের সময় স্থানীয় একটি চালকলের সামনে থেকে সুজন মিয়া (২০)কে গ্রেপ্তার করা হয়। সুজন গোপীনাথপুর গ্রামের কালু মিয়ার ছেলে।

সে একটি প্রতারকচক্রের সদস্য। ২০২০সালের এসএসসি পরীক্ষার বিভিন্ন বিষয়ের ভুয়া প্রশ্নপত্র সে অনলাইন মেসেঞ্জারের মাধ্যমে পাঠিয়ে অর্থ আদায়ের চেষ্টা করেছেন। তার নিজ হেফাজত থেকে এ সংক্রান্ত প্রমাণাদিসহ একটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

জামালপুর র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মোঃ তোফায়েল আহমেদ মিয়া জানায়, আটক সুজন মিয়ার বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হবে।

ব্রেকিং নিউজঃ