| |

ময়মনসিংহে সমন্বিত সুবিধাসম্পন্ন পাবলিক টয়লেট উদ্বোধন করলেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।

আপডেটঃ 2:13 am | January 31, 2020

Ad

স্টাফ রিপোর্টারঃ এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে ও বাস্তবায়নে শহরের প্রানকেন্দ্রে স্টেশন রোড মালগুদাম ট্রেড ইউনিয়ন অফিস ও গাঙ্গিনাড় পাড় সংলগ্ন একমাত্র পাবলিক টয়লেট আজ বৃহস্পতিবার ৩০ জানুয়ারী বিকাল ৪ ঘটিকায় শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান,সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ এবং ময়মনসিংহের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্টেশন মালগুদাম চত্বরের ফুটপাত হকার্সলীগের নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য ময়মনসিংহে স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট নির্মাণের জন্য বিশেষত নারীদের জন্য পাবলিক টয়লেট নির্মাণের জন্য ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের মাল্টি পার্টি এলামনাই ফেলো অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইতিপূর্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর নিকট জনগণের স্বাক্ষর সম্বলিত দাবিনামা পেশ করা হয়েছিল এবং তিনি আশ্বাস প্রদান করেছিলেন উপযুক্ত জনগুরুত্বপূর্ণ বিষয়টি বাস্তবায়ন করবেন। সমন্বিত পাবলিক টয়লেট নির্মাণে সার্বিক সহযোগীতা ও অর্থায়ন করেন অস্ট্রেলিয়ানএইড এবং অক্সফাম ইন বাংলাদেশ।

ব্রেকিং নিউজঃ