| |

রাজধানীর থানায় থানায় বিক্ষো’ভ মি’ছিল বিএনপির

আপডেটঃ ১১:০৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০২০

Ad

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল বা’তিল ও খালেদা জিয়ার মু’ক্তির দা’বিতে রাজধানীতে বিক্ষো’ভ মি’ছিল করেছে দলটি। কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে মঙ্গলবার ঢাকার থানায় থানায় এ কর্মসূচি পালন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শাহবাগ থানা: শাহবাগ থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষো’ভ মিছিল রফিকুল ইসলাম স্বপনের নেতৃত্বে ঢাকা মেডিকেল হাসপাতালের সামনে থেকে শুরু করে চানখারপুল হয়ে প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

কামরাঙ্গীরচর থানা: কামরাঙ্গীরচর থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষো’ভ মিছিল থানা সভাপতি হাজী মনির হোসেন মনির এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলটি ঝাউচর বেড়িবাঁধ হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাজারিবাগ বেড়িবাঁধে গিয়ে শেষ হয়।

গেন্ডারিয়া থানা: গেন্ডারিয়া থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষো’ভ মিছিল গেন্ডারিয়া থানার সাধারণ সম্পাদক আব্দল কাদির এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। গেন্ডারিয় ডিস্টিলারি থেকে শুরু হয়ে বানিয়া নগর মোড় প্রদক্ষিণ করে দয়াগঞ্জ মোড়ে গিয়ে শেষ হয়।

ডেমরা থানা: ডেমরা থানা বিএনপির উদ্যোগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ও থানা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন রতন, সাধারণ সম্পাদক আবুল হাশেম এর নেতৃত্বে একটি বিক্ষো’ভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বামৈল থেকে শুরু হয়ে স্টাফ কোয়াটার প্রদক্ষিণ করে আমুলিয়া মডেল টাউনে গিয়ে শেষ হয়।

মতিঝিল থানা: মতিঝিল থানা বিএনপির উদ্যোগে মতিঝিল থানা বিএনপির নেতা আক্তার হোসেন এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি মতিঝিল কালভার্ট রোড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কমলাপুর গিয়ে শেষ হয়।

এছাড়া ঢাকা মহানগর যাত্রাবাড়ী, মুগদা, পল্টন, সবুজবাগ, কদমতলী, সূত্রাপুর, ওয়ারী, কোতোয়ালি, চকবাজার, লালবাগ, শাহজাহানপুর, ধানমন্ডি, কলাবাগান, হাজারিবাগ, বংশাল ও খিলগাঁও থানার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ব্রেকিং নিউজঃ