| |

মহান আল্লাহতালার প্রতি গভীর ভালবাসার নিদর্শন স্বরূপ কাচারী নুর মসজিদ চত্তরে আলোর দিশারী উদ্বোধন

আপডেটঃ 9:08 pm | February 20, 2016

Ad

মো: মেরাজ উদ্দিন বাপ্পিঃ মহান আল্লাহতালার প্রতি অকুন্ঠ শ্রদ্ধা ভক্তি ও আখেরী নবী মহাম্মদ রাসুল (সা:) এর প্রতি গভীর ভালবাসার নিদর্শন স্বরূপ কাচারী নুর মসজিদ চত্তরে আলোর দিশারী উদ্বোধন করেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু।
শনিবার ২০ শে ফেব্র“য়ারী বাদ মাগরিব উদ্বাধনী অনুষ্ঠানে ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র-১ মো: আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র-২ মো: নজরুল ইসলাম, কাউন্সিলর আলহাজ্ব মো: মাহবুবুর রহমান দুলাল, মহানগর সেচ্ছাসেবকলীগ যুগ্ন আহবায়ক সোহেল গনি, শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফি শাওন, ছাত্রলীগ নেতা এস এম আরিফুল হক, তৃনমুল আওয়ামীলীগের আহবায়ক আনিসুর রহমান, আইন ছাত্র পরিষদের সভাপতি সুমন চন্দ্র ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

DSC_0044
এ ধরনের বিশেষায়িত আখেরী নবী মহাম্মদ রাসুল (সা:) এর প্রতি গভীর ভালবাসার নিদর্শন স্বরূপ ময়মনসিংহ জেলায় এই প্রথম।

DSC_0058

ইতিহাসে নিদর্শণ যেরকম যুগ যুগ দরে মানুষের মাঝে বিরাজমান থাকে তেমন মেয়র টিটুর মানব সত্তা ও মানব কল্যাণে নিবেদিত।

DSC_0036

কাচারী নুর মসজিদ চত্তরে আলোর দিশারী দেখে অবলুকন করে উপলব্দি করাযায় দেশপ্রেমিক এবং অসামপ্রদায়িক কালের সাক্ষি মেয়র টিটু। তার অসামপ্রদায়িক চেতনা ও মানবতাবাদী জীবন দর্শন থেকে আমাদের ময়মনসিংহ শহর এখন আলোকিত ময়মনসিংহ।

DSC_0064
উদ্বোধন শেষে দেশ, জাতী, জনগন, ময়মনসিংহ পৌরবাসী সহ মেয়র ইকরামুল হক টিটু‘র উত্তরোত্তর উন্নতি ও মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন কাচারী নুর মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো: তোফাজ্জল হোসেন।   জেলায় এই প্রথম উদ্বোধন হল আলোর দিশারী

ব্রেকিং নিউজঃ