| |

গফরগাঁওয়ে রেল কর্মকর্তার বাংলোর পাশের নর্দমায় নবজাতকের লাশ

আপডেটঃ ৯:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০২০

Ad

তারেক সরকার গফরগাঁও প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁও স্টেশন সংলগ্ন রেল কর্মকর্তার বাংলোর পাশের নর্দমা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকালে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন জিআরপি ফাঁড়ি পুলিশে খবর দেয়। কিন্তু লাশটি রেল পুলিশের নির্দিষ্ট দূরত্বের বাইরে থাকায় গফরগাঁও থানা পুলিশ রাত সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৫টার দিকে রেল কর্মকর্তার বাংলো এলাকায় নর্দমায় অজ্ঞাত নারীর গর্ভজাত ৬-৭ মাসের নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশে খবর দেয়। ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে এলেও লাশটি নির্দিষ্ট দূরত্বের বাইরে থাকায় তারা থানা পুলিশে খবর দেয়। রাত সাড়ে ৮টার দিকে গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

তবে লাশটি কন্যা শিশু নাকি ছেলে শিশুর বোঝা যায়নি। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, কোনো নারী-পুরুষের অবৈধ সম্পর্কের ফসল এই নিষ্পাপ শিশু। তবু ভালো যে জন্মের আগেই আল্লাহ শিশুটিকে নিয়ে গেছে।

কিন্তু পাপীদের বিচার কি হবে? গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো বলেন, লাশটি রেলওয়ে নিয়ন্ত্রিত এলাকার বাইরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে থানা পুলিশকে খবর দেওয়া হয়। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হবে।

ব্রেকিং নিউজঃ