| |

ময়মনসিংহে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রীসহ প্রশাসনিক কর্মকর্তারা

আপডেটঃ 12:00 pm | February 21, 2020

Ad

ষ্টাফ রিপোর্টারঃ মহান একুশ,আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে ময়মনসিংহে
শহীদদের প্রতি শ্রদ্ধা জানান গণপুর্ত প্রতিমন্ত্রী। একই সাথে বিভাগীয় ও জেলা প্রশাসনসহ বিভিন্ন প্রশাসনের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছেন প্রশাসনিক কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) রাতে একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে নগরীর টাউন হল চত্বর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

এরপর ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মণি, সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধ মতিউর রহমান।

পরে একে একে শ্রদ্ধা নিবেদন করেন ময়মনসিংহ বিভাগীয় দপ্তরের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ, ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশীদ, জেলা প্রশাসক (ডিসি) মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মোহা. আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা ।

বিনম্র শ্রদ্ধা আর গভীর ভালোবাসায় স্মরণ করা হচ্ছে বাংলা ভাষার জন্য জীবন উৎসর্গকারী ভাষা শহীদদের। শ্রদ্ধার ফুলে ছেয়ে গেছে নগরের টাউন হল চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনার বেদী। এ ছাড়াও একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক দল ও বিভিন্ন সামাজিক সংগঠনসহ সর্বস্তরের সাধারন মানুষ। পুষ্পার্ঘ্য অর্পণ শেষে কিছু দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

ব্রেকিং নিউজঃ