| |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে মেয়র টিটুকে “জনবন্ধু” উপাধি

আপডেটঃ 6:50 pm | February 27, 2020

Ad

ময়মনসিংহঃ ব্রহ্মপুত্রের পাড়ে, সাহিত্য সংস্কৃতির উত্তরাধিকারিত্ব নিয়ে রাজনীতিতে নন্দিত হয়ে উঠেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। বয়সে তরুণ, পারিবারিকভাবেই বঙ্গবন্ধুর আর্দশ ও আওয়ামী লীগের রাজনীতি তার রক্তে। কিন্তু ময়মনসিংহের মেয়র হিসাবে তিনি নিজেকে দলের ঊর্ধ্বে রেখে সকল নাগরিক ও মানুষের জন্য দুয়ার খুলে রেখেছেন সারাক্ষণ। তার অমায়িক ব্যবহার, মানুষের সুখ-দুঃখে পাশে থাকা এবং যে কারো সমস্যা সমাধানে আন্তরিকভাবে সাড়া দেয়া সবার মাঝে আপন করে নিয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২০’ অনুষ্ঠানে আনন্দ মোহন কলেজের ৩৮ হাজার শিক্ষার্থীর পক্ষ থেকে কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সুযোগ্য নগরপিতা মোঃ ইকরামুল হক টিটুকে “জনবন্ধু” উপাধি প্রদান করেছেন।

তবে এ উপাধি সম্মানের সাথে গ্রহণ করছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। তিনি বলেন, একজন জনপ্রতিনিধির সফলতা ও ব্যর্থতার বিচার জনগণের হাতেই ন্যাস্ত। আমি কেবল আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছি এবং এক্ষেত্রে আমি আমার নগরবাসীর সর্বাত্মক সহযোগিতাও পাচ্ছি। আমি কেবল এতটুকু বলতে পারি যে, স্বাধীনতা উত্তর আমার মেয়াদে বৃহত্তর ময়মনসিংহ সিটি কর্পোরেশনে সর্বোচ্চ পরিমাণ কাজ হচ্ছে।

আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ বলেন, বঙ্গবন্ধু ছাড়া কেউ কথা রাখেনী, সংসদে গিয়ে মন্ত্রী হয়ে অতীত ভূলেছে, ইতিহাস তাই বলে, সময়ে পরিবর্তন হয় দৃশ্যপট। কোনো কৃষক বাবা যেনো না কাঁদে বড্ডো অভিমানে। হে জনবন্ধু, লাখো জনতার প্রানের আকুতি যেনো ঝর্নার মতো বহমান থাকে এখনকার মতই সবসময়। চারপাশে ফুল, কাটার সমন্বয় করে আদর্শ বাগান গড়বেন বহুপ্রত্যাশা। আর এটা আপনার দ্বারাই সম্ভব

ব্রেকিং নিউজঃ