| |

ভালুকায় বাঁশঝাড়ে মিলল গৃহবধূর লাশ

আপডেটঃ 3:59 pm | March 01, 2020

Ad

ময়মনসিংহের ভালুকা উপজেলায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম হাছনা হেনা (৪২)।

রবিবার (১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কুমার ঘাটা জয়নাল উদ্দিনের বাড়ির পশ্চিম পাশে বাঁশের ঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত হাছনা হেনা ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ১ নম্বর নিসিন্দা গ্রামের শেখ চাঁন মন্ডলের মেয়ে। সে ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের গ্রামের একই এলাকার ইদ্রিস আলীর ছেলে আব্দুল মতিনের প্রথম স্ত্রী। বর্তমানে মৃত ওসমান আলী ওরফে সম্বু কাল্লার ছেলে রফিকুল ইসলাম ওরফে রবির স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের কুমার ঘাটা গ্রামে শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাছনা হেনা তার মেয়ের জামাইয়ের বাড়িতে বেড়াতে আসেন। পরে রাতে খাবার খেয়ে তারা দুই বেয়াইন এক সঙ্গে শুয়ে থাকেন। ভোরে হেনাকে ঘরে না পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাকে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশের কুমাড়কাটা জঙ্গলে গলাকাটা অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হাছনা হেনাকে হত্যা করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করা জন্য চারজনকে আটক করা হয়েছে।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা সার্কেল আলী হায়দার চৌধুরী দৈনিক অধিকারকে জানান, ঘটনাস্থল এসে পরিদর্শন করে আলামত জব্দ করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ