| |

জামালপুরে হাফেজানগর বালিকা দাখিল মাদ্রাসার ৩৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেটঃ 5:13 pm | March 02, 2020

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ জামালপুর শহরের বোষপাড়া হাফেজানগর বালিকা দাখিল মাদ্রাসার ৩৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। রবিবার সকালে মাদরাসা মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোঃ মোজাফফর হোসেন এম পি, তিনি তার বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ নিতে হবে। তিনি আরো বলেন, শহরের মাঝে এই মহিলা মাদরাসাটিতে আমার সার্বিক সহযোগিতা সব সময় থাকবে। অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হাফেজানগর বালিকা দাখিল মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড, এইচ আর জাহিদ আনোয়ার।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, ঢাকা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ড. মাসুদ আনোয়ার, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজীব সিংহ সাহা, জামালপুর সেন্ট্রাল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বাপ্পী প্রমুখ।

সভা সঞ্চালনা করেন হাফেজানগর বালিকা দাখিল মাদ্রাসার সহকারী সুপার এম এ জলিল তারা। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। পরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অতিথিবৃন্দ কে ক্রীড়া ব্যাচ ও সম্মাননা স্মারক তুলে দেন মাদরাসা কর্তৃপক্ষ।

ব্রেকিং নিউজঃ