| |

জাতীয় ভোটার দিবস উপলক্ষে ময়মনসিংহের বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেটঃ 10:16 pm | March 02, 2020

Ad

ইব্রাহিম মুকুট ঃ”ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব,এই স্লোগান নিয়ে মুজিব শতবর্ষে ২ মার্চ জাতীয় ভোটার দিবস উপলক্ষে ময়মনসিংহে সকালে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা এবং উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ নির্বাচন কমিশন ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‍্যালিটি টাউন হলের তারেক স্মৃতি অডিটোরিয়াম সামনে গিয়ে শেষ হয়। র‍্যালি শেষে এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে পরে উদ্বোধনী অনুষ্ঠানে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের পক্ষে উপস্থিত ছিলেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) নিরঞ্জন দেবনাথ।

ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলীমুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাস উদ্দিন ভূঞাঁ, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, ময়মনসিংহের পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান।এছাড়াও আলোচনা সভা নির্বাচন কমিশনার কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীগন এবং সাধারণ ভোটারসহ সকল শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ভোটারদের হাতে স্মার্ট আইডি কার্ড প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ