| |

নেত্রকোনায় নিরাপদ সড়ক চাই এর দাবীতে আন্দোলনকারীদের ওপর হামলা

আপডেটঃ 10:07 am | March 03, 2020

Ad

নেত্রকোনার দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় চার শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় ডাকা অবরোধের দ্বিতীয় দিনে সোমবার (২ মার্চ) বালুঘাটের আলাল সর্দারের লোকজন সচেতন ছাত্রসমাজের ওপর লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দিয়েছে। এ হামলায় আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যে আতিক ও অভি নামে দু’জন আহত হয়েছে।

অভিযোগ উঠেছে, এ সময় পুলিশ প্রশাসন নীরব ভূমিকায় পালন করেছে।

নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী ট্রাকের চাপায় চার শিক্ষার্থী নিহতের ঘটনায় উত্তাল পুরো উপজেলা। গতকালও এর প্রতিবাদে পৌর শহরের প্রেসক্লাব মোড় এলাকায় দুর্গাপুর শ্যামগঞ্জ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে সচেতন ছাত্রসমাজ। নিরাপদ সড়কসহ নানা দাবিতে তারা এ বিক্ষোভ কর্মসূচি পালন করছে। এই সময়ে সব প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়।

তারা জানায়, আর কত রক্ত দিলে বন্ধ হবে সড়কে মৃত্যুর মিছিল, প্রশাসন বারবার আশ্বাস দিলেও এখন পর্যন্ত সড়কে মৃত্যুর মিছিলে সংখ্যা কমাতে পারেনি। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা সড়ক থেকে বের হব না। এর আগে শনিবার রাতে উপজেলায় শান্তিপুরে বালুবাহী লরি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপে থাকা শিক্ষার্থীরা সড়কে পড়ে যায়।

এই সময় পেছন দিক থেকে আসা বেপরোয়া গতির আরেকটি বালুবাহী ট্রাক শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলে দুই জন মারা যায়।
পরে আহত অবস্থায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আরো দুইজনের মৃত্যু হয়। এছাড়া আহত হয় কমপক্ষে ১০ জন শিক্ষার্থী।

ব্রেকিং নিউজঃ