| |

যুবলীগের সিসিসি নির্বাচন কমিটি, বদিউল আহ্বায়ক রাসেল সচিব

আপডেটঃ ৮:০৭ অপরাহ্ণ | মার্চ ০৩, ২০২০

Ad

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য একটি আহ্বায়ক কমিটি করেছে যুবলীগ। ঘোষিত কমিটির আহ্বায়ক হলেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম ও সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহীদুল হক রাসেল।

সোমবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর যুবলীগের প্রতিনিধি সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়। এসময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস এবং সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান উপস্থিত ছিলেন।

কমিটিতে মহিউদ্দিন বাচ্চু, ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন, দেলোয়ার হোসেন খোকা, মোমিন, মীর মহিউদ্দিন, আবদুর রহমানসহ বেশ কয়েকজনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সদস্য রাখা হয়েছে বেশ কয়েকজন।

সিসিসি নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বদিউল আলম জানান, যুগ্ম আহ্বায়ক ও সদস্য হিসেবে অনেকেই আছেন। আরো কেউ সম্পৃক্ত হতে চাইলে তাদেরকেও নির্বাচন পরিচালনা কমিটিতে রাখা হবে। আগামি ৯ মার্চের আগে কলেবর বৃদ্ধি করে কমিটিকে ১০১ বা ১২১ সদস্যে নিয়ে যাওয়া হতে পারে।

নৌকার প্রার্থীর পক্ষে দ্বারে দ্বারে গিয়ে ভোট চাওয়া, জনসমর্থন আদায়, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ভোটারদের কাছে তুলে ধরা, লিফলেট বিতরণসহ নানা গঠনমূলক প্রচারণায় যুবলীগ নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা নিয়োজিত থাকবেন বলে জানান বদিউল আলম।

ব্রেকিং নিউজঃ