| |

জামালপুরে নারী নির্যাতন বন্ধে আঁধার ভাঙার শপথ

আপডেটঃ 10:35 pm | March 08, 2020

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ জামালপুর শহরে আঁধার ভাঙার শপথ ও মোমবাতি প্রজ্জ্বলনসহ এক মানববন্ধন করা হয়। শনিবার রাত ৯টায় দিকে জামালপুর শহরের দয়াময়ী মোড়ে আমরাই পারি নারী নির্যাতন প্রতিরোধ করতে জামালপুর জেলা জোট এর কর্মসূচির আয়োজন করেন।

মানববন্ধনে সভাপতিত্ব করেন তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার শামীমা খান। অনুষ্ঠানের শুরুতেই শপথবাক্য পাঠ করেন বাংলাদেশ মহিলা পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিশারিজ কলেজের সহযোগী অধ্যাপক রায়হানা রহমান লতা।

মানববন্ধনের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান। মোমবাতি প্রজ্জ্বলন করেন ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মাহমুদুল আলম শুভ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা আকাশ।

অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক কবি তারিকুল ফেরদৌস। এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আয়শা আক্তার ও পরিবার পরিকল্পনা সমিতির জেলা কর্মকর্তা পঙ্কজ চাকমা, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, ময়মনসিংহ অঞ্চলের দুর্বার নেটওয়ার্কের সভাপতি সাজেদা পারভীন ঝিনুক,

বিকশিত নারী নেটওয়ার্কের সভাপতি রিক্তা বেগম, অপরাজেয় বাংলাদেশের কিশোরী শিউলী আক্তার প্রমুখ। সাংস্কৃতিক সংগঠন উদীচী, বেসরকারি উন্নয়ন সংস্থা ও গণচেতনা সহ উন্নয়ন সংঘ, বিকশিত নারী নেটওয়ার্ক, অপরাজেয় বাংলাদেশসহ বিভিন্ন সংগঠনের কর্মকর্তা ও বিশিষ্ট নাগরিকবৃন্দ এ মানববন্ধনে অংশ নেন।

ব্রেকিং নিউজঃ