| |

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আপডেটঃ ৭:৪২ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০২০

Ad

গত ১০ মার্চ ২০২০ইং তারিখে অনলাইন নিউজ পোর্টাল অপরাধ বার্তা ও আমাদের কন্ঠে একটি কুচক্রিমহল কিছু মিথ্যা তথ্য দিয়ে প্রকাশিত খবরের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন ত্রিশালের বি.এইচ.এম.এস ডাঃ সংবাদ পরিবেশন করায় মোঃ মোফাজ্জল হোসেন।

প্রতিবাদ লিপিতে তিনি বলেন, গত ১০/০৩/২০২০ইং তারিখে অনলাইন অপরাধ বার্তা পত্রিকায় আমার রিরুদ্ধে একটি কুচক্রিমহল কিছু মিথ্যা তথ্য দিয়ে ভুয়া সংবাদ পরিবেশন করে। আমি এর দৃষ্টি গোচর করছি। সংবাদে রাজনৈতিক ভাবে আমাকে জামাত শিবিরের নেতা বানানোর অপচেষ্টা করা হয়েছে। আমি নাকি আমার গ্রামে জামাত শিবিরের ঘাটি তৈরি করেছি। ব্যাপারটি আদৌ সত্য নয়, এমন কি আমার এ ধরনের কর্মকান্ড গ্রামের কোন ব্যক্তির কাছ থেকে তথ্য পাওয়া যাবে না। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, মানহানিকর ও বিব্রতকর। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। চক্রটি গত প্রায় দশ বছর যাবৎ আমার এবং আমার পরিবারের উত্তোরোত্তর সাফল্য দেখে ঈর্য্যান্বিত হয়ে বিভিন্ন ভাবে হেয় ক্ষতিগ্রস্ত করার এবং বিভিন্ন সময় নানা রকম সুবিধা নেওয়ার চাঁদা আদায়ের চেষ্টা করে আসছে। যাহা আমার গ্রামে তদন্ত করে তার প্রমান পাওয়া যাবে। এই চক্রটি ইতিপূর্বে আমার সর্ম্পকে এরকম মিথ্যা তথ্য দিয়ে পুলিশ প্রশাসনকে দ্বারা আমাকে বার বার মিথ্যা হয়রানী করে আসছে। আমাকে বার বার মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। এমন কি গ্রেফতারও করানো হয়েছে। কিন্তু পুলিশি তদন্তে বার বার মিথ্যা প্রমানিত হয়েছে।

তিনি আরো বলেন, গত ১৭-১১-২০১৯ইং তারিখে উক্ত চক্রটিকে চাঁদা না দেওয়ার আমার ব্যক্তিগত পেশাগত, পারিবারিক ও ব্যবসায়িক বিষয়ে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে অনলাইন প্রত্রিকা আমাদের কন্ঠে একটি ভুয়া সংবাদ পরিবেশন করে। যাহা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট আপত্তিকর ও মানহানিরকর। এ ভূয়া সংবাদের জন্য আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদে আমাকে সার্টিফিকেটহীন ভূয়া ডাক্তার, ঔষধ চোরাকারবারী অবৈধ ঔষধ উৎপাদনকারী ইত্যাদি কুৎসা রটানো করা হয়েছে।

প্রকৃত পক্ষে আমি সরকারী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হতে পাশ করা এম.বি.বি.এস সমমানের একজন বি.এইচ.এম.এস ডাক্তার। যাহা স্বাস্থ্য অধিদপ্তর হতে রেজি: প্রাপ্ত। আমার রেজি: নং এইচ-৩০১, স্বাস্থ্য অধিদপ্তর, ঢাকা।

আমি কোন ঔষধ আমদানী ও উৎপাদন করি না। বাজারে প্রাপ্ত সরকার অনুমোদিত দেশী বিদেশী বিভিন্ন কোম্পানির ঔষধ ক্রয় করে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে থাকি। আমি একজন সরকারী রেজি: চিকিৎসক হিসাবে ঢাকায় আমার নিজস্ব চেম্বারে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে থাকি। প্রতি শুক্রবার আমার নিজ এলাকায় পোড়াবাড়ী বাজারে চেম্বার করে সাধরণ জনগণের মাঝে বিনা ভিজিটে নাম মাত্র মূল্যে আর গরীব,অসহায় রোগীদেরকে বিনা মূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছি। এখানেও কুচক্রি মহলটি চাঁদা দাবী করে, চাঁদা না দেয়ায় এমন সংবাদ পরিবেশন করে।

গত ০৬/০৩/২০২০ইং তারিখে আমার গ্রামের বাড়ীতে পারিবারিক গরুর খামারে চাঁদাবাজি করার জন্য যায় এবং বিবাদীগন বেআইনী ভাবে আমার জমির উপর দিয়ে রাস্তার কাজে বাধা প্রদানের করতে গেলে,আমার ভাই বিল্লালের সাথে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে অপরদিক থেকে এসে সুজন ফরাজী ও তার লোকজন আমার ভাইকে বেদম মারধর করে ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিয়ে জখম করে এবং গরু কেনার জন্য লুঙ্গির কুচে থাকা ০২ (দুই) লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এছাড়াও আমাকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে হয়রানী করার জন্য মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজের তথা দেশে বিদেশে মানুষের কাছে আমাকে হেয় প্রতিপন্ন করেছে এবং আমার মান সম্মানের উপর আঘাত হেনেছে। আমি প্রকাশিত সংবাদ গুলির প্রতিবাদ জানিয়ে আমার বিষয়টি তদন্ত পূর্বক সত্য ঘটনা উদঘাটন করে এর আইনী বিচারের দাবী করছি।

ব্রেকিং নিউজঃ