| |

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সেইভ দ্যা ফিউচার সংস্থার উদ্যোগে ময়মনসিংহে মাক্স ও লিফলেট বিতরন

আপডেটঃ ১১:৩৭ অপরাহ্ণ | মার্চ ১৬, ২০২০

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ সেইফ দ্যা ফিউচার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক ৫ হাজার লিফলেট, মাস্ক ও গ্লাভস ময়মনসিংহের বস্তিপ্রবন এলাকা বিশেষত র‌্যালীর মোড়, পাটগুদাম ও কৃষ্টপুর এলাকায় ১৬ মার্চ বিকাল সাড়ে ৫টায় বিতরণ করা হয়।

সেইভ দ্যা ফিউচারের সদস্যগণ ঘনবসতিপূর্ণ বস্তি এলাকার জনগণ তথা বয়স্ক মানুষ ও নারীদেরকে করোনা প্রতিরোধে আতঙ্ক নয় ব্যক্তিগত পরিচ্ছন্নতা রক্ষা ও হাত ধোয়ার সঠিক পদ্ধতি বুঝিয়ে দেন।

স্বাস্থ্য সচেতনতা মূলক প্রচারণা ও সেনিটাইজেশন সামগ্রী বিতরণ কালে সেইফ দ্যা ফিউচার সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আনিকা ইয়াসমিন লিরা, সহ-সভাপতি কাজী রিয়াদ, সাধারণ সম্পাদক তন্ময় শাহরিয়ার, সহ-সাধারণ সম্পাদক এসএম খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, দপ্তর সম্পাদক চৌধুরী আহম্মদ তানজীর আমীর অনুপ, সাংবাদিক নাজমুল হুদা মানিক, মারুফ হোসেন কমল, জাগ্রত ময়মনসিংহের সদস্য সুমন চন্দ্র ঘোষ সহ অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

বস্তি এলাকার জনগণ ও সুধী সমাজ সেইভ দ্যা ফিউচার সমাজ কল্যাণ সংস্থাটির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। উল্লেখ্য ইতিপূর্বে সংস্থাটি পথ শিশুদের মাঝে হোম মেইড স্বাস্থ্যকর খাবার বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান করে সচেতন ময়মনসিংহবাসীর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।

ব্রেকিং নিউজঃ