| |

জামালপুরে নারীসহ ২৩ জন হোম কোয়ারেন্টাইনে আওতায় এনেছে জেলা স্বাস্থ্য বিভাগ

আপডেটঃ ১১:৩৯ অপরাহ্ণ | মার্চ ১৭, ২০২০

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ জামালপুর জেলার বিভিন্ন স্থানে বিদেশফেরত একজন নারীসহ ২৩ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় এনেছে জেলা স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় প্রশাসন। তবে জেলায় এখনও পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়নি বলে নিশ্চিত করেন জেলার সিভিল সার্জন ডা. গৌতম রায়। সোমবার রাত পর্যন্ত জামালপুর জেলার বিভিন্ন স্থানে বিদেশফেরত একজন নারীসহ ২৩ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, তাদের মধ্যে মাদারগঞ্জ উপজেলায় মধ্যপ্রাচ্য ও অন্যান্য দেশ থেকে আসা আটজন, বকশীগঞ্জ উপজেলায় ওমানফেরত তিনজন ও একজন করে সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর ও মালয়েশিয়াফেরত, দেওয়ানগঞ্জে ইতালিফেরত দুই জন ও একজন সিঙ্গাপুরফেরত, জামালপুর সদরে একজন নারীসহ তিনজন, মেলান্দহে একজন এবং ইসলামপুর উপজেলায় দুই জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জামালপুরে সিভিল সার্জন ডা. গৌতম রায় বলেন, বিদেশফেরত ব্যক্তিদের পর্যবেক্ষণে জেলা স্বাস্থ্য বিভাগ কঠোর অবস্থানে রয়েছে। খবর পাওয়ার সাথে সাথেই তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। বাড়িতে সার্বক্ষণিক স্বাস্থ্যকর্মী ও স্থানীয় প্রশাসনের নজরদারিও রয়েছে।

ব্রেকিং নিউজঃ