| |

করোনা প্রতিরোধে ময়মনসিংহে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের বিভিন্ন উদ্যোগ

আপডেটঃ ৪:২১ অপরাহ্ণ | মার্চ ২৬, ২০২০

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক করেছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সহযোগীতায় ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।

আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজের নেতৃত্বে কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইয়াছিন আরাফাত খোকন, শেখ সজল, মাহফুজুল আলম ফাহাদসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ জানান, ‘কেন্দ্রের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছি। জনসাধারণের মাঝে বিনামূল্যে এসব বিতরণ করা হয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে অতীতের মত এবারও বিশ্বে মহামারি আকারে দেখা দেওয়া করোনা ভাইরাস প্রতিরোধে আমরা মাঠে আছি।’

উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিক্যাল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেয়া হয়।

ব্রেকিং নিউজঃ