| |

‘ময়মনসিংহের দরিদ্র কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা হীরা,

আপডেটঃ ১:৫৯ অপরাহ্ণ | এপ্রিল ০২, ২০২০

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া ময়মনসিংহ নগরীর দরিদ্র পরিবারকে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা মো: নাসির উদ্দিন হীরার নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২ এপ্রিল) ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ইকরামুল হক টিটুর নির্দেশনায় শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের সহযোগীতায় ব্রীজ সংলগ্ন বেদে পল্লী, কালীবাড়ি কবরখানা, ব্রীজ মোড় পাটগুদাম এলাকা, ভাটিকাশর গোরস্থান, কাঁচী ঝুলি মোরের সুবিধাবঞ্চিত পরিবারের ঘরে ঘরে গিয়ে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান এবং চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান, লবন বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ নেতা ওমর ইসলাম, রাজু আহমেদ, মহানগর ছাত্রলীগ নেতা নাহিদ হাসান রাব্বি, জয়ন্ত হীরা, দাঈক আলী, ড্যানী সাহা, সজীব, জাবেদ, পারভেজ, বাবু, সাদেক, সাজিদ, সানজিদ, মাসুদ, শুভ, দীপ, সোহান, রোহান, রিয়াদ, অন্তু, তীব্ব, জীমি, সৌরভ, হৃদয়, প্রান্ত, বলাই,পাপ্পু প্রমুখ।

 

ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন হীরা জানান, মহানগর ছাত্রলীগ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হোন নিজে বাচুঁন, পরিবার ও জাতিকে বাচাঁন” এই শ্লোগানকে সামনে রেখে সড়কে সাধারণ জনগণকে মাস্ক পড়িয়ে দেয়া, সাবান দিয়ে হাত ধোঁয়ার নিয়ম, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ প্রতিরোধ ব্যবস্থাপনার লিফলেট এবং খাদ্য সামগ্রী হাতে হাতে তুলে দিয়ে জনসাধারণকে সচেতন করতে মহানগর ছাত্রলীগ কাজ করছে।

তিনি বলেন, ‘আল্লাহ তায়ালা আমাকে যতটুকু সামর্থ্য দিয়েছেন, তাই দিয়ে আমি দেশের এই মহাদুর্যোগে অসহায় মানুষদের পাশে থাকবো। এই পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তার এই ত্রাণ বিতরণ কার্যক্রম সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা হীরা নগরীর বিভিন্ন এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের ঘরে ঘরে গিয়ে নিজ উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেন।

ব্রেকিং নিউজঃ