| |

মানব সেবায় সার্বক্ষনিক নিয়োজিত রয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু

আপডেটঃ 1:38 pm | April 12, 2020

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত জনপ্রিয় মেয়র মো: ইকরামুল হক টিটু সিটি কর্পোরেশনবাসীর জনকল্যানমুলক সকল প্রকার সেবা সহ মানব সেবায় সার্বক্ষনিক নিয়োজিত রয়েছেন। সিটি কর্পোরেশনবাসীর সেবায় রাতদিন কাজ করে যাচ্ছেন তিনি। বিশেষ করে করোনা ভাইরাস পরিস্থিতির কারনে তাঁর দ্বায়িত্ব আরো বেড়ে গেছে অনেক বেশি। মেয়রের দায়িত্বশীলতায় জনগন তাঁর প্রসংশায় পঞ্চমুখ। পদ বা ক্ষমতার জন্য নয় মানব সেবাই মেয়র টিটু‘র পরম ধর্ম ও নেশায় পরিনত হয়েছে। জনগনও চায় এমন কর্মপ্রান মানুষই তাদের সেবায় নিয়োজিত থাকুক সব সময়।
করোনা ভাইরাস এর প্রকোপ থেকে নিরাপদ রাখার স্বার্থে, প্রথম এই মহামারি পরিলক্ষিত হবার পর থেকে বর্তমান সময় পর্যন্ত ময়মনসিংহ সিটি করপোরেশনের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।
ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মো: ইকরামুল হক টিটু জানান, ইতিপূর্বে সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে বিভিন্ন ধরনের প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করেছি এবং সেগুলোর কমবেশি অভিজ্ঞতা আমাদের রয়েছে কিন্তু করোনা ভাইরাস শুধু আমাদের দেশেই নয় গোটা বিশ্বের সংক্রমিত রাষ্ট্রসমূহের কাছেও সম্পূর্ণ অজানা ও অদৃশ্য একটি দুর্যোগ। আমাদের দেশে ভয়াবহ এই ভাইরাসের প্রথম লক্ষণ পরিলক্ষিত হবার পর থেকেই সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নিত্যনতুন নানামুখী চ্যালেঞ্জগুলো সমাধান করার লক্ষ্যে, আমাদের সাধ্যানুযায়ী বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছি। এক্ষেত্রে বিভিন্ন স্তরের প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সর্বোপরি আমার প্রিয় সম্মানিত নাগরিকবৃন্দের প্রতি কৃতজ্ঞ। এছাড়াও সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরগণ, কর্মকর্তা ও কর্মচারীগণের আন্তরিক পরিশ্রমের জন্য ধন্যবাদ জানাই। বিশেষ করে আমাদের প্রত্যাশা গুলো পূরণ করার লক্ষ্যে, সবকিছুর আড়াল থেকে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে, প্রিয় পরিচ্ছন্নতাকর্মী, শ্রমিক ও তাদের তত্ত্বাবধানকারীদের প্রতি, ক্রান্তিকালের কর্মবীর হিসেবে তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। সকলের কাছে দোয়া চাই, সম্মানিত নাগরিকদের প্রত্যাশা পূরণে, আমরা সর্বশক্তি দিয়ে আপনাদের পাশে থাকতে পারি। মহান আল্লাহ পাক করোনা ভাইরাস সহ সকল বিপদ থেকে আমাদের হেফাজত করুন।

ব্রেকিং নিউজঃ