| |

মানবতার সেবায় এগিয়ে গৌরীপুর উপজেলায় আড়াই হাজার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন ড. সামীউল আলম লিটন

আপডেটঃ 6:13 pm | April 12, 2020

Ad

 

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সুযোগ্য সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন গৌরীপুর উপজেলার আড়াই হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।
করোন ( কভিট -১৯) সংকট মোকাবেলায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ৭ এপ্রিল থেকে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে সাবেক ভিপি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন গৌরীপুর উপজেলার পৌরসভাসহ ১০ টি ইউনিয়নে প্রায় আড়াই হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন।
পজেটিভ থিংক ফাউন্ডেশনের ব্যানারে দলীয় নেতা-কর্মী ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সিধলা ও মইলাকান্দা ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১০ এপ্রিল ভাংনামারী ইউনিয়নে তাঁর পক্ষে ৩৫০ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা যুবলীগের সাবেক সদস্য শহিদুল ইসলাম জানান, করোনা সংকট মোকাবেলায় ড. সামীউল আলম লিটনের উদ্যোগে গৌরীপুর উপজেলায় প্রায় আড়াই হাজার দু:স্থ ও অসহায় মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এর আগে প্রতিটি ইউনিয়নে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন ড. সামীউল আলম লিটন। এছাড়া তিনি ময়মনসিংহ টোল প্লাজায় শ্রমিকদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

ব্রেকিং নিউজঃ