| |

গৌরীপুরে কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের ত্রাণ বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা অব্যাহত

আপডেটঃ 7:34 pm | April 13, 2020

Ad

 

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন এর উদ্যোগে গৌরীপুর উপজেলায় করোনা পরিস্তিতিতে ত্রাণ বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি অব্যাহত রয়েছে । করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তিনি অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকার কর্মসুচী চালিয়ে যাবেন বলেও জানাগেছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের খাবার দিয়ে যাচ্ছেন। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক । জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে সার্বক্ষনিক প্রতিশ্রেুাতিবদ্ধ রয়েছি। নেত্রী নির্দেশ দিয়েছেন। নেত্রীর নের্দেশে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দ্বারাতে করোনা পরিস্থিতিতে এই সহায়তা অব্যাহত থাকবে।
গৌরীপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অসহায় ও দরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়ে সকলকে ঘরে থাকার আহবান জানাচ্ছেন তিনি। পাশাপাশি দিয়ে যাচ্ছেন সহায়তা অব্যাহত রাখার আশ্বাস। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন চলতি মাসের ৭ এপ্রিল থেকে উপজেলার পৌরসভাসহ ১০ টি ইউনিয়নে প্রায় আড়াই হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন। পজেটিভ থিংক ফাউন্ডেশনের ব্যানারে দলীয় নেতা-কর্মী ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সিধলা. মইলাকান্দা ও ভাংনামারী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১১ এপ্রিল সামীউল আলম লিটন ডৌহাখলা ইউনিয়নে ব্যক্তি উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এ সময় করোনা ভাইরাস সম্পর্কে করণীয় সচেতনতামূলক প্রচারণা করেন । কৃষিবিদ ড. সামীউল আলম লিটন বলেন, যেহেতু করোনা ভাইরাসের এখনও পর্যন্ত কোন ভ্যাকসিন তৈরী হয়নি সেজন্য জনসচেতনতার বিকল্প নেই। তাই সবাই ঘরে থাকুন। এ সময় সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে অনেকে অস্বচ্ছলদের সহায়তায় এগিয়ে আসায় আহবান জানান।

ব্রেকিং নিউজঃ