| |

ভ্রাম্যমান আদালতের অথর্দন্ড ও করাদন্ড প্রদান

আপডেটঃ 7:50 pm | April 15, 2020

Ad
ইব্রাহিম মুকুট ঃকরোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে গত ১৪ এপ্রিল মঙ্গলবার ময়মনসিংহ জেলা প্রশাসন ময়মনসিংহকে অবরুদ্ধ ঘোষনা করে।তার পরেও জনগন অহেতুক ঘোরাফেরা করে পরিবেশ অস্থিতিশীল করে তুলছে।প্রশাসন বসে নেই নিজেদের জীবনের ঝুকি নিয়ে প্রধান মন্ত্রীর নির্দেশ মোতাবেক সকাল থেকে দিন ব্যাপী অবরুদ্ধ থাকে, সামাজিক দুরত্ব বজায় রাখে এতদ সংশ্লিষ্ট সকল কাজকর্ম করে যাচ্ছে । যারা নিয়ম মানছে না সেক্ষেত্রে শাস্তিমুলক বিধান আরোপ করছে। তারই অংশ হিসাবে আজ বুধবার ১৫ এপ্রিল ২০২০ ইং ময়মনসিংহ জেলার নির্বাহী ম্যাজেষ্ট্রেট তামান্না রহমান জ্যোতির নেতৃত্বে জেলা প্রশাসক অফিস সংলগ্ন স্থান, বড় বাজার , ছোট বাজার , স্বদেশী বাজার , কাচারী বাজার , আকুয়া বাইপাস সংলগ্ন স্থান সমূহে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় ।
পৌর বাজারে একটি চা’র দোকান খোলা থাকায় দোকানি কে একদিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ।
বড় বাজারে রড সিমেন্টের দোকান খোলা থাকায় একজন কে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারামতে অর্থদন্ড প্রদান করা হয় । যত্র তত্র ঘোরাফেরা করার জন্য একজনকে ১ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ।
আকুয়া বাইপাস এলাকায় তিন টি দোকান এর দোকান দারকে ( টেইলার্স , লোহা , ফার্নিচার) বিভিন্ন অংকের অর্থদন্ড প্রদান করা হয় ।মোট ছয়টি মামলায় ৩৮০০(তিন হাজার আটশত টাকা)জরিমানা প্রদান করা হয় এবং দুই জনকে একদিন করে বিনা শ্রম কারাদণ্ড দেওয়া হয়।

 

ব্রেকিং নিউজঃ