| |

দরকার হলে এক বেলা খাব,তবুও বাহিরে বের হবো না ——মেয়র টিটু

আপডেটঃ 7:03 pm | April 20, 2020

Ad

 

ইব্রাহিম মুকুট ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে করোনা দুযোর্গে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিাসবে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে আজ সোমবার বিকালে নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় থেকে প্রতিকী খাদ্যশস্য বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।এ সময়ে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলবৃন্দ, মহিলা সংরক্ষিত আসনের সদস্যবৃন্দ ও মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহিনুর রহমানপ্রমূখ। স্লাম এরিয়া এবং ভাসমান ১০ টি বিভাগে প্রায় ২৯০০ উনত্রিশ শত
শ্রমজীবি পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়। কৃষ্টপুর আদর্শ ও মালঞ্চ কলোনী, কৃষ্টপুর ভৈরব রেল লাইন সমিতি,জুবলী কোয়ার্টার,কাটাখালী সাহেব কোয়ার্টার,পালপাড়া সমবায় সমিতি,নর—সুন্দর সমিতি,সিএনজি শ্রমিক সমিতি,ডেকোরেশন কারিগর সমিতি, প্রেসক্লাব কেন্টিনসহ প্রায় ১০টি সংগঠনের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়।এ সময়ে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন,“দরকার হলে এক বেলা খাব,তবুও বাহিরে বের হবো না” “ আপনারা জলচ্ছাস,ঘুর্নিঝড়,বন্যা সকল কিছুই দেখেছেন তার চেয়ে হাজার গুন বেশি ভয়াবহ করোনা”।
এই অদৃশ্য শক্তির মোকাবেলা করতে হলে আমাদের অবশ্যই সরকারের নির্দেশ মেনে চলতে হবে। আমরা সকলেই ঐক্যবদ্ধভাবে দেশের কল্যাণে ও জাতির কল্যানে এগিয়ে আসেন। তিনি আরও বলেন, মাননীয প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলেই দোয়া করবেন তিনি যেন সুস্থ ও ভাল থাকেন।

ব্রেকিং নিউজঃ