| |

আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের হাতে খাদ্যশস্য বিতরন করেন মেয়র – টিটু

আপডেটঃ 2:49 pm | April 21, 2020

Ad

ইব্রাহিম মুকুট ঃ মঙ্গলবার ২১ এপ্রিল সকালে টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা ঘরে ঘরে অসহায় শ্রমজীবিদের মাঝে খাদ্যশস্য বিতরনের অংশ হিসাবে নিজ প্রচেষ্টায় আওয়ামীলীগের দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠন জেলা যুবলীগ, মহানগর যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমীকলীগ, তাঁতীলীগ, মহানগর মহিলা আওয়ামীলীগ, মৎসজীবিলীগ নেতৃবৃন্দের নিকট ১৭০০. ( এক হাজার সাতশত) প্যাকেট অসহায় শ্রমজীবিদের মাঝে বিতরনের জন্য তুলেদেন ।
মেয়র বলেন তিনি শহরের চারশত পঞ্চাশ টি পয়েন্টে হাত ধোয়ার সাবান ও বেসিনের ব্যাবস্হা করন, সাবান, মাক্স, হেন্ডসেনিটাইজার বিতরন, শহরের রাস্তায় জীবানুনাশক ঔষধ পানি দিয়ে রাস্তা ধৌত করন এর ব্যাবস্হা করা সহ পরিস্কার পরিচ্ছন্নতার দিকে বিশেষ নজরদেন।
তিনি প্রধানমন্ত্রীর ঘোষনার পর নেত্রীর নির্দেশে রাতদিন মানুষের পাশে থেকে সচেতনতামূলক প্রচার সহ বিভিন্ন সেবামূলক কাজ করে চলেছেন।
তিনি খাদ্য সামগ্রী কে উপহার হিসাবে গ্রহন করার আহবান জানান ।
এসময় জেলা যুবলীগের যুগ্মআহবায়ক শাহারিয়ার মো: রাহাত খান, শওকত ওসমান লিটন, মহানগর যুবলীগ আহবায়ক শাহিনুর রহমান শাহিনুর, মহানগর কৃষকলীগের সভাপতি এ বি এম সিদ্দিকুর রহমান, সাধারন সম্পাদক আবুল হাশেম রায়হান, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এডভোকেট এ বি এম নুরুজ্জামান খোকন, মহানগর স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক মোফাখখারুল ইসলাম খোকন, যুগ্মআহবায়ক শেখ মাসুম, চেম্বার অব কর্মাসের সহ – সভাপতি শংকর সাহা প্রমুখ উপস্হিত ছিলেন ।

ব্রেকিং নিউজঃ