| |

নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী নিয়ে দরিদ্রদের পাশে ছাত্রদল নেতা প্রিন্স

আপডেটঃ 2:50 pm | April 23, 2020

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ দেশে করোনা পরিস্থিতিতে সমাজের অসহায় ও হতদরিদ্র কর্মজীবী বেকার মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ময়মনসিংহ কোতোয়ালী ছাত্রদল।

ময়মনসিংহ জেলা ছাত্রদল সভাপতি মাহবুবুর রহমান রানার নির্দেশনায় বুধবার (২২ এপ্রিল) রাতে অসহায় কর্মহীন ও হতদরিদ্র জনসাধারণের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে কোতোয়ালী ছাত্রদল নেতা মোঃ আল-মুজাহীদুল হক প্রিন্স।

জানাযায়, অসহায় মানুষের কথা চিন্তা করে নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মহামারি করোনা ভাইরাস পরিস্থিতির কারনে ময়মনসিংহে লকডাউন থাকায় অনেক মানুষ বাসা থেকে বের হতে পারছে না। ময়মনসিংহ কোতোয়ালী ছাত্রদল নেতা মোঃ আল-মুজাহীদুল হক প্রিন্স এর মহতি উদ্যোগের কারনে সমাজের অসহায় ও দরিদ্র মানুষকে বাসায় খাবার পৌছে দেয়া হয়।

কোতোয়ালী ছাত্রদল নেতা মোঃ আল-মুজাহীদুল হক প্রিন্স জানান, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জনাব তারেক রহমানের নির্দেশক্রমে আমি ছাত্রদলের একজন কর্মী হিসেবে অসহায় ও হতদরিদ্র পরিবারের মানুষের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরণ করলাম। আমি আশা করবো আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা দেখে সমাজের বিত্তবান মানুষরাও হতদরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসবে৷

ব্রেকিং নিউজঃ