| |

মেয়র টিটুর সহযোগীতায় খেটে খাওয়া মানুষের পাশে যুবলীগ নেতা সুজন

আপডেটঃ 4:10 pm | April 23, 2020

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : করোনার করাল গ্রাসে বিশ্ব এখন মহাসঙ্কটে। এই মহামারি করোনাভাইরাসের ছোবল থেকে বিশ্ব কবে মুক্তি পাবে এখনো কেউ জানে না। করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। কিন্তু যাদের একদিন কাজ না করলে পেটে আহার জুটে না তাদের অবস্থা একেবারেই করুণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটুর সার্বিক সহযোগীতায় দেশে করোনা পরিস্থিতিতে সমাজের অসহায় ও হতদরিদ্র কর্মজীবী বেকার মানুষের পাশে এসে দাঁড়িয়েছে মহানগর যুবলীগ নেতা মো: সুজন শেখ।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে গোহাইলকান্দি এলাকার ৫০ টি অসহায় ও হতদরিদ্র কর্মজীবী বেকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় মহানগর যুবলীগ নেতা মো:জুলহাস, রুবেল, বাবুল, সোহাগসহ বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ মহানগর যুবলীগ নেতা মো: সুজন শেখ বলেন, ‘আমি মধ্যবিত্ত, আমার সামর্থ আমি জানি। মন চায় খেটেখাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি। সাধ আছে, সামর্থ কম। ঐ যে মধ্যবিত্ত, সেখানেই আটকে যায়। আমার যতোটুকু সামর্থ আছে, তাকে পুঁজি করে আমার অভিবাবক সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটুর সহযোগিতায় চেষ্টা করেছি কিছু খেটেখাওয়া মানুষকে সহযোগিতা করার।’

তিনি বলেন, ‘আমার মতো আপনিও হয়তো একা পারবেন না, কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই, বন্ধু আছেন। যাদের কল্যাণে আমাদের পাশের দরিদ্র মানুষদের অন্তত ৪/৫ দিনের নিত্যপ্রয়োজনীয় জিনিস ও খাবারের ব্যবস্থা হবে। আসুন তাদের জন্য মানবিকতার হাত বাড়িয়ে দেই।’

ব্রেকিং নিউজঃ