| |

“ময়মনসিংহে সুজনের মহৎ উদ্যোগ, ব্যবসার টাকা দান করার সিদ্ধান্ত”

আপডেটঃ 10:03 pm | April 30, 2020

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ: করোনা পরিস্থিতিতে ময়মনসিংহ নগরীর ৪ নং ওয়ার্ড ও ২৯ নং ওয়ার্ডের দরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ নিয়েছেন মোঃ সুজন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) মো: সুজন আলোকিত ময়মনসিংহকে জানান তিনি তার ব্যবসার অর্ধেক টাকাটা সরকারি দশ টন চাল কিনে নিজ হাতে বাড়ী বাড়ী পৌছে সিদ্ধান্ত নিয়েছেন।

জানাযায়, আনান স‘মিল ডোর এন্ড ফার্ণিচার টিম্বার এর প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল খালেক এর ছেলে প্রো: মো: সুজন ২০ বছর যাবৎ ফার্নিচার ও কাঠের এবং সেন্টারিং এর ব্যাবসা করে আসছেন। তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানের কাঠ দিয়ে তৈরি করা ১০০ টি দরজা স্বল্প মুল্যে বিক্রি করে তা অসহায় মানুষদের মাঝে বিতরণ করবেন। আগ্রহী ক্রেতারা এই নাম্বারে যোগাযোগ করতে পারেন (০১৭১৮১০৫৮০৭ / ০১৯১৯১০৫৮০৭)। ঠিকানা গোহাইলকান্দি পশ্চিমপাড়া ময়মনসিংহ।

মোঃ সুজন বলেন, আমি মধ্যবিত্ত, আমার সামর্থ আমি জানি। মন চায় খেটেখাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি। সাধ আছে, সামর্থ কম। ঐ যে মধ্যবিত্ত, সেখানেই আটকে যায়। আমার যতোটুকু সামর্থ আছে, তাকে পুঁজি করে সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটুর সহযোগিতায় চেষ্টা করেছি কিছু খেটেখাওয়া মানুষকে সহযোগিতা করার।

তিনি বলেন, সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী যেমন, স্বল্প বেতনের কর্মজীবী মানুষ, দিনমজুর, শ্রমিক, কৃষক, রিকশাচালক, গৃহকর্মী, ক্ষুদ্র ব্যবসায়ী যাদের অনেকেই ইতোমধ্যে বেকার হয়ে পড়েছেন বা হবেন তাদেরকে আমার প্রতিষ্ঠানে তৈরি করা ১০০ টি দরজার প্রতিটা দরজায় যত টাকা খরচ হবে তার থেকে ৫০০ টাকা কম মানে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, আর এই সব বিক্রি করে ১০ টন চালের ব্যাবস্থা আপনারাই করে দিবেন। বিশেষ করে ব্যাবসায়িক বৃন্ধ, কন্ট্রাকদার বৃন্ধ, যেকোন ঠিকাদার ও বড় ভাই, ছোট ভাই, সাংবাদিক ভাই,ও সকল কমিশরার ভাই, বোন আর যারা বিল্ডিং করতাছেন, যাদের ফার্নিচার লাগবে তাদের কাছে অনোরুধ করছি আমার সাথে যোগাযোগ করার জন্য।

ব্রেকিং নিউজঃ