| |

এবার ডাক্তারদের সুরক্ষায় পিপিই ও স্যানিটাইজার দিলেন মোহিত উর রহমান শান্ত

আপডেটঃ 10:54 pm | May 03, 2020

Ad
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভালোবাসার উপহার হিসেবে এবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্সদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও হেন্ড স্যানিটাইজার দিয়েছেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।
মমেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ লক্ষী নারায়ন মজুমদার পিপিই ও হেন্ড স্যানিটাইজার সহ সকল সামগ্রী গ্রহণ করেন।
রবিবার ৩ মে দুপুরে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন থেকে সুরক্ষা পেতে একশত পিপিই, ৫০লিটার হেন্ড স্যানিটাইজার মমেক হাসপাতালের উপ-পরিচালকের হাতে তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ ওয়ায়েজউদ্দিন ফরাজী, ডাঃ সাইফুল ইসলাম খান, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ স্বাস্থ্য বিষয়ক সস্পাদক ডাঃ দেবাশীষ মন্ডল,মহানগর যুবলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক রাসেল পাঠান, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পান্না, জেলা সদস্য আসাদুজ্জামান রুমেল, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান প্রমুখ।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উপ-পরিচালক ডাঃ লক্ষী নায়ারণ মজুমদার বলেন, ডাক্তাররা নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। আপনারা আমাদের পাশে আছেন এতে আমরা আরও শক্তি পেলাম। তিনি এ সহযোগীতার জন্য মহানগর সাধারণ সম্পাদকসহ সকলকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য করোনা ভাইরাস সংক্রমন প্রতিহত করতে ঘরে থাকার নির্দেশনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন মোহিত উর রহমান শান্ত। গত ৩ এপ্রিল থেকে ১মে পর্যন্ত প্রায় ১৯ হাজার মানুষকে এ সহায়তার আওতায় এনেছেন মহানগর আওয়ামী লীগের এ নেতা ও তার সহযোগীরা।

 

ব্রেকিং নিউজঃ