| |

ময়মনসিংহে ১৫ হাজার পরিবহন শ্রমিককে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

আপডেটঃ 11:20 pm | May 05, 2020

Ad

ঢাকা বিভাগীয় উত্তরাঞ্চলীয় সড়ক পরিবহনের আওতাভুক্ত এলাকাস্থ ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের অন্তর্ভুক্ত করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নিয়মনীতি মেনে কর্মহীন হয়ে পড়া ১৫ হাজার শ্রমিকদের মাঝে জরুরী সাহায্য হিসাবে নগদ আর্থিক সহায়তা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উত্তরাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এর আহবায়ক ও বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম এর সার্বিক ব্যবস্থাপনায় এই নগদ সহায়তা ও খাদ্যসামগ্রী বিতরণ বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহের সুযোগ্য জেলা প্রশাসক মিজানুর রহমান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ এর সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। এ সময় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির মহাসচিব আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান, দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শংকর সাহা, কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, সাবেক ছাত্রনেতা হুমায়ূন কবির হিমেল, ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু সহ অন্যান্য

ব্রেকিং নিউজঃ