| |

নকলায় ইমাম মোয়াজ্জিনদের মাঝে জহিরুল হাসান জুয়েল এর নগদ অর্থ বিতরণ

আপডেটঃ ৩:১৯ অপরাহ্ণ | মে ০৬, ২০২০

Ad
স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাসজনিত বৈশ্বিক মহামারীর এই দুর্যোগকালে জাতির এই ক্রান্তিলগ্নে মহাপবিত্র রমজান মাসে শেরপুর জেলার নকলা উপজেলার মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন ঢাকাস্থ বিশিষ্ট গার্মেন্টস রপ্তানীকারক নকলার কৃতিসন্তান জহিরুল হাসান জুয়েল। ৪-০৫-২০২০ রবিবার নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের সকল মসজিদ, খারজান ইউনিয়নের সকল মসজিদ ও নকলা পৌরসভা এলাকার মাউড়া, ধুকুড়িয়া, লাভাসহ বিভিন্ন এলাকার মসজিদের ১০০০(এক হাজার) ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে এই মানবিক দুর্যোগে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।
উল্লেখ্য রাজধানী ঢাকাস্থ এ.জেড ফ্যাশন ও জেড.এইচ এক্সপোর্টের স্বত্বাধিকারী বিশিষ্ট গার্মেন্টস রপ্তানীকারক ইতিপূর্বে করোনাকালীন দুর্যোগে নকলায় সাময়িক অভাবগ্রস্থ ২০০০ (দুই হাজার) পরিবারকে ১৫ দিন চলার উপযোগী খাদ্য উপহার বিতরণ করেন।
এবার তিনি দ্বিতীয়বারের মতো এই করোনোকালীন সময়ে আবারো আলেমসমাজকে হযোগিতার হাত প্রসারিত করলেন।
জহিরুল ইসলাম জুয়েল বলেন, দেশবাসীদের উদ্দেশ্যে করোনাকালীন দুর্যোগে পবিত্র রমজান মাসে দোয়া কামনার জন্য মসজিদের সম্মানিত ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে এ হাদিয়া প্রদান করি।
জহিরুল হাসান জুয়েল অারো বলেন, মানবিক দায়বদ্ধতার অংশ হিসেবেই সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি সম্পূর্ণভাবে মেনে নকলা উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে নগদ হাদিয়া প্রদান করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ