| |

ময়মনসিংহে বিপুল সংখ্যক অস্ত্র তৈরি সরঞ্জামাদিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী ইয়াছিন আরাফাত শাওনসহ র‌্যাবের অভিযানে ৭জন গ্রেফতার

আপডেটঃ 5:35 pm | May 09, 2020

Ad
স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ নগরীর পুরোহিতপাড়া এলাকায় শনিবার ভোরে র‌্যাবের অভিযানে দুর্ধর্ষ সন্ত্রাসী ইয়াছিন আরাফাত শাওনসহ ৭জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। শনিবার বিকালে র‌্যাপিডএ্যাকশন ব্যাটালিয়ন-১৪ অধিনায়কের কার্যালয় সংবাদ সম্মেলন করেন লেফটেন্টে কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন।
এ সময়ে তিনি বলেন, “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশ’কে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় ময়মনসিংহে নগরীর পুরোহিতপাড়া এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী ইয়াছিন আরাফাত শাওন,মাসুদ পারভেজ, রায়হান আহম্মেদ রাজীব, মানিক মিয়া, হৃদয় আহম্মদ রাজীব, রাজীব, বাপ্পি খানকে গ্রেফতার করা হয়।
তাদের কাছ থেকে ২টি পিস্তল, ১টি রিভলভার, তিনটি ম্যাগাজিন, ২টি একনলা বন্দুক, অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জামাদি, ¯œাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট,৭টি রামদা, ৪টি ছোড়া ও ১টি চাপাতিসহ ৩০০ পিস ইয়াবা উদ্ধারপূর্বক তাদের হাতে নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারামাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ডে এসব অস্ত্র ব্যবহার করে মর্মে স্বীকার করে। উল্লেখ্য যে, আসামী ইয়াছিন আরাফাত শাওন ময়মনসিংহে শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে পরিচিত। তার নামে বিভিন্ন থানায় অবৈধ অস্ত্র, চাঁদাবাজী, মাদকসহ অসংখ্য মামলা রয়েছে বলে জানান।

ব্রেকিং নিউজঃ