| |

জামালপুরে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দোকানপাট খুলবে না

আপডেটঃ 3:41 am | May 10, 2020

Ad
মোঃ রিয়াজুর রহমান লাভলু
জামালপুর জেলার ৪৩টি সমিতির আওতাধীন প্রায় ১২ হাজার দোকানপাট না খোলার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ দোকান মালিক সমিতি জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ। শনিবার দুপুরে সমিতির জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।
সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে দোকান মালিক সমিতি জেলা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান চৌধুরী বলেন, আগামীকাল রবিবার থেকে সরকার সারাদেশে সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিংমল খোলা রাখার ঘোষণা দিয়েছেন। কিন্তু আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, কভিড-১৯ করোনাভাইরাসের মহামারী দিনে দিনে বাড়ছে। জামালপুরের সাতটি উপজেলায় ইতিমধ্যে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে।
এ অবস্থায় দোকানপাট ও শপিংমল খুলে দিলে এসব স্থানে সর্বসাধারণের উপচেপড়া ভিড় নিয়ন্ত্রণ করা যাবে না। এতে করে করোনাভাইরাস আরো প্রকট আকারে ছড়িয়ে পড়ার শঙ্কা রয়েছে। এই পরিস্থিতিতে আমাদের জামালপুর জেলায় সকল দোকানপাট ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সিদ্ধান্তের আওতায় জেলার ৪৩টি সমিতির আওতাধীন প্রায় ১২ হাজার দোকানপাট আসছে ঈদের আগে তো খুলবেই না, করোনাভাইরা সংক্রমণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এসব দোকানপাট সম্পূর্ণরূপে বন্ধ থাকবে বলেও তিনি জানান।
সংবাদ সম্মেলনে ব্যবসায়ীদের এই সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমানসহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ