| |

মাওলানা নেজামীর মৃত্যুতে ময়মনসিংহ নেজামে ইসলাম ও ঐক্যজোটের শোক

আপডেটঃ 1:06 pm | May 13, 2020

Ad
দেশের শীর্ষ ইসলামী চিন্তাবিদ,বর্ষীয়ান রাজনীতিবিদ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সংগ্রামী সভাপতি, অবিসংবাদিত বুযুর্গ মরহুম আতাহার আলী রাহ. এর সুযোগ্য উত্তরসূরী মজলুম জননেতা মাওলানা আব্দুল লতিফ নেজামীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মাগফেরাত কামনা করেছে ময়মনসিংহের নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোট।
আজ গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় শোক প্রকাশ করেন, নেজামে ইসলাম ময়মনসিংহ জেলা সভাপতি মুফতি ওয়ালি উল্লাহ কাসেমী, সাধারণ সম্পাদক মাওলানা শেখ ফিরোজ আহমাদ ও বিভাগীয় সমন্নয়ক এইস এম সাইদুর রহমান।
ইসলামী ঐক্যজোট ময়মনসিংহ থেকে শোক প্রকাশ করেন, জেলা সভাপতি মুফতি তৈয়ব হোসাইন, সাধারণ সম্পাদক মাওলানা আবু তাহের খান, মহানগর শাখার আহবায়ক মুফতি রাশেদুল ইসলাম ও সদস্য সচিব মুফতি শরীফুর রহমান।
এছাড়াও শোক প্রকাশ করেন, খেলাফত যুব মজলিসের ময়মনসিংহ জেলা সভাপতি মুফতি রেজাউল করিম, ইত্তেফাকুল উলামা মজলিসের সদস্য পীরে কামেল আলহাজ শাহ মোশারফ হোসাইন, ছাত্র সমাজের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা চৌধুরী নাসির আহমদ, মাওলানা খায়রুল্লাহ খান, ময়মনসিংহ (দক্ষিণ) জেলা তাতীদল আহ্বায়ক মাওলানা মাকসুদুর রহমান নির্ভিকসহ ময়মনসিংহের খেলাফত মজলিস, ইসলামী আন্দোলন, ইত্তেফাকুল উলামার নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদ মাদ্রাসার খতীব ও মুহতামীমগণ প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন, যাকে আমরা হারিয়েছি তার কোন তুলনা হয় না। একটি নক্ষত্রকে হারিয়েছি। ইসলামী রাজনৈতিক অঙ্গনে বড় একজন রাহাবরকে হারিয়েছি। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক প্রকাশ করছি এবং পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, মাওলানা আব্দুল লতিফ নেজামী গতকাল সোমবার রাত ৮ টা ২৫ মিনিটের দিকে রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।
মাওলানা নেজামীর জানাযা আজ মঙ্গলবার সকাল দশটায় নরসিংদী জেলার শিবপুর উপজেলায় ইটাখলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।জানাযার ইমামতি করেন জেলার ইসলামী ঐক্যজোটের সভাপতি মুফতি মুজিবুর রহমান। প্রশাসনের বিধি-নিষেধের কারণে অসংখ্য তৌহিদী জনতা, দেশের শীর্ষস্থানীয় আলেমগণ, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করতে না পারায় গভীর ক্ষোভ প্রকাশ করেন।
জানাযা শেষে সৈয়দনগর তার নিজ গ্রামে মসজিদের পাশে দাফন সম্পন্ন করা হয়।

 

ব্রেকিং নিউজঃ