| |

সাংবাদিক আশিক চৌধুরীর চেহলাম অনুষ্ঠিত

আপডেটঃ ৭:৪৪ অপরাহ্ণ | মে ১৩, ২০২০

Ad
১৩ মে বুধবার বাদ আসর মালগুদাম জামে মসজিদে প্রয়াত সাংবাদিক আশিক চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের অয়োজন করা হয়। এতে মরহুমের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।
এছাড়াও নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে রোজাদার ও ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ করেন, প্রয়াত আশিক চৌধুরীর পুত্র কাব্য ও তার বন্ধুমহল, সাংবাদিক বিল্লাল হোসেন প্রান্ত, মাসুদ রানা, আনিসুর রহমান ফারুক প্রমুখ।
সাংবাদিক আশিক চৌধুরী জীবদ্দশায় ময়মনসিংহ সাংবাদপত্র ও সংবাদিকতার মান উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে গেছেন। তিনি তার মেধা, প্রজ্ঞা ও সম্পাদনায় ময়মনসিংহের সংবাদ জগতে প্রতিষ্ঠিত করেন বহু পত্রিকা। দৈনিক ভূমন্ডল, দৈনিক স্মৃতি, দৈনিক আজকের খবর, সাপ্তাহিক ব্রহ্মপুত্র, দৈনিক শিপা,ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মুক্তকন্ঠ, দৈনিক আমার দেশ, দৈনিক সংবাদসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে লেখক সাংবাদিক হিসাবে পরিচিত ছিলেন।
সাংবাদিক আশিক চৌধুরী যুক্ত ছিলেন বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে। তিনি ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালিন সিনিয়র সহ সভাপতি ও গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ) ছিলেন। এছাড়াও তিনি প্রতিষ্ঠা করেন সংবাদপত্র সংগ্রহ প্রতিষ্ঠান নিউজিয়াম।

 

ব্রেকিং নিউজঃ